OrdinaryITPostAd

প্লে স্টোর এবং অ্যাপ স্টোরে ১৫ মিলিয়ন অব্যবহৃত অ্যাপ রয়েছে

আপডেট ছাড়াই দীর্ঘ সময়ের কারণে, প্লে স্টোর এবং অ্যাপ স্টোরের ১৫ মিলিয়ন অ্যাপ বন্ধ হয়ে যাবে। গুগল এবং অ্যাপল আগামী মাসে এই অ্যাপগুলি সরিয়ে ফেলতে শুরু করবে।

মার্কিন কোম্পানি Pixelate-এর একটি সমীক্ষা অনুসারে, ১৫ মিলিয়ন অ্যাপ রয়েছে যা দুই বছরেরও বেশি সময় ধরে আপডেট পায়নি। সুতরাং, দুটি প্ল্যাটফর্মে ডাউনলোডের জন্য অ্যাক্সেসযোগ্য ৫০ লাখ অ্যাপের মধ্যে 30% পরিত্যক্ত। বর্তমানে ৩ লাখ ১৪ হাজার অ্যাপ রয়েছে যা পাঁচ বছরেরও বেশি সময় ধরে আপডেট পায়নি। এক লাখ ৮৪ হাজার অ্যাপ শপ এবং এক লাখ ত্রিশ হাজার গুগল প্লে স্টোরের অ্যাপ অন্তর্ভুক্ত রয়েছে। বাচ্চাদের গেম এবং নির্দেশনামূলক অ্যাপ, বিপরীতে, ডেভেলপারদের দ্বারা যথেষ্ট মনোযোগ দেওয়া হয় না।

 

পিক্সেলেট দাবি করে, পরিত্যক্ত অ্যাপের নিরাপত্তা ব্যবস্থা অত্যন্ত অনিরাপদ। একটি আপডেট ছাড়া, অ্যাপ্লিকেশানগুলি নিরাপত্তা সমাধানগুলি পেতে পারে না৷ একটি নিরাপত্তা ফাঁক শেষ প্রভাব. আপনি যদি বিজ্ঞাপন থেকে অর্থ উপার্জন করতে চান তবে নিয়মিত আপডেটও প্রয়োজন। অ্যাপল ইতিমধ্যে বাতিল করা অ্যাপ্লিকেশনগুলির প্রোগ্রামারদের মেল করেছে। ৩০ দিন বরাদ্দ করা হয়েছে. অ্যাপটি আপডেট না হলে, এটি তাদের সরিয়ে দেওয়ার পরামর্শ দিয়েছে। গুগলের তরফে জানানো হয়েছে, তারা ১ নভেম্বর থেকে অ্যাপগুলির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া শুরু করবে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

কাজীআরিফুল ডট কমে নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url