OrdinaryITPostAd

ফেসবুকে বড় ধরনের পরিবর্তন আসবে

মেটাকে ধন্যবাদ ফেসবুকে বড় পরিবর্তন আসছে। ওয়েবসাইটটি শীঘ্রই একটি নতুন ভিডিও  সাইট যুক্ত হতে চলেছে। Tiktok অ্যাপের মতোই, Facebook ব্যবহারকারীদের ভিডিওগুলিকে পরিবর্তন করতে সোয়াইপ করার পরে ভিডিও দেখার অনুমতি মিলবে। ফেসবুকে একটি পৃথক ট্যাব এটি ছাড়াও আত্মীয় এবং বন্ধুদের পোস্টগুলি প্রদর্শন করবে। TikTok এর ব্যবহার বিশ্বব্যাপী প্রসারিত হয়েছে অনেক আগে থেকে তা আমরা অনেকে জানি। প্রযুক্তির জগতে প্রাসঙ্গিক থাকার জন্য, ফেসবুক অনেক পরিবর্তন আনতে যাচ্ছে। ফেসবুক অ্যাপের হোমপেজটি ২৮ জুলাই থেকে শুরু হওয়া TikTok-এর মতো হবে, যা ভার্টিকাল পাবলিক ভিডিও মত হবে।

Facebook অ্যাপের হোম স্ক্রীন থেকে ব্যবহারকারীরা রিলস এবং টিকটকের মতো গল্প এবং ভিডিও অ্যাক্সেস করতে পারবে ব্যবহারকারীরা। এছাড়াও, অ্যাপের হোম স্ক্রিনে নতুন স্ট্রিম ট্যাব পাওয়া যাবে। সফ্টওয়্যারটির সর্বাধিক ব্যবহৃত অংশগুলিতে স্বয়ংক্রিয়ভাবে শর্টকাট যুক্ত হবে। উপরন্তু, অ্যাপের প্রাথমিক ফিড আর নিউজ ফিড নামে পরিচিত হবে না। এই পরিবর্তনের পর, প্রতিটি গ্রাহকের নিজস্ব হোম পেজ থাকবে। মেশিন লার্নিং এর মাধ্যমে, মেটা প্রতিটি ব্যবহারকারীর জন্য হোম পেজকে পৃথক করবে।


ইনস্টাগ্রাম রিলস এবং ফেসবুক স্টোরিজ ঘরে বসেই পাওয়া যাবে। উভয় প্ল্যাটফর্মে পোস্ট করতে মার্কিন ব্যবসার দ্বারা গ্রাহকদের উৎসাহিত করা হয়। ফেসবুক ওয়াচ এবং গ্রুপ বিভাগগুলি অবশ্য অপরিবর্তিত রয়েছে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

কাজীআরিফুল ডট কমে নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url