OrdinaryITPostAd

রিয়েলমি ইউআই ৪.০ চালু করবে | | Realme will launch UI 4.0

ইউজার ইন্টারফেস ইউআই ৪.০ স্মার্টফোন নির্মাতা রিয়েলমি এর গ্রাহকদের জন্য নতুন রিলিজ পাবে। এই সাম্প্রতিক আপগ্রেড, যা অ্যান্ড্রেয়েড ১৩ এর উপর ভিত্তি করে, প্রাথমিকভাবে এই স্মার্টফোন নির্মাতার পণ্যগুলির ১৬ টিতে অ্যাক্সেসযোগ্য হবে। 


রিয়েলমি জিটি ২ প্রো ফ্লাগশিপ ফোনে ইতিমধ্যেই নতুন রিয়েলমি ইউআই ৪.০ আপটেড ইনন্টল করা আছে। রিয়েলমি জিটি নিও ৩ ১৫০ডিব্লিউ, জিটি নিও ৩, জিটি নিও, জিটি নিও ৩ নারুতো লিমিটেড এডিশন এবং রিয়েলমি জিটি ২ ফোনে সেপ্টেম্বরের শেষের আগে আপডেট আসবে আশা করা যাচ্ছে।

নতুন রিয়েলমি ইউআই ৪.০, যা অ্যান্ড্রয়েড ১৩-এর উপর ভিত্তি করে তৈরি, চমত্কার ব্যবহারকারীর অভিজ্ঞতার গ্যারান্টি দেওয়ার জন্য কিছু আকর্ষণীয় বৈশিষ্ট্য অফার করে। কন্ট্রোল সেন্টারে এখন আরও ভাল অপ্টিমাইজেশন, অ্যানিমেশন সহ লাইভ ওয়ালপেপার এবং ফিঙ্গারপ্রিন্ট শৈলীর জন্য নতুন বিজ্ঞপ্তি বার রয়েছে৷ রিয়েলমি ইউআই ৪.০ নতুন আপডেট এখানো যারা পাননি দুঃচিন্তা কিছু নেই। রিয়েলমি কর্তৃকপক্ষ যখন ঘোষণা দিয়েছে অ্যান্ড্রয়েড ১৩ ভার্সন রিলিজ করবে খুবই দ্রুত তখন একটু দেরিতে আপডেট আসবে। আপনারা প্রস্তুততো। 

পরিশেষে, রিয়েলমি লঞ্চ করার ঘোষনা দিয়েছিল, অতি দ্রুত সহিত ৪.০ ইউআই ভার্সনের কনভার্ট আপডেট নিয়ে আসবে। আর একটা স্মরণ করি দেই , মোবাইলের ডাটা আপডেট না দেওয়ার উত্তম আমার পরামর্শ থাকবে। পারলে মোবাইলে ১০০% চার্জ কমপ্লিট করে রাখবেন যাতে করে আপডেট সময় আপনার প্রিয় মোবাইল ফোনটি হঠাৎ বন্ধ না হয়ে যায়। আপডেট সময় প্রিয় মোবাইল বন্ধ না হয়ে সেইদিকে খেয়াল করবেন। মোবাইল ফোনটি যদি বন্ধ হয়ে যায় তাহলে আপনার মোবাইল সফটওয়্যার জনিত ক্রাশ বা অন্যান্য সমস্যা বৃদ্ধি পাবে, শান্তিতে মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না। 

হাইস্পিড ব্রডব্যান্ড সংস্পর্শে বা ওয়াই-ফাই সংযোগ নিশ্চিত হয়ে মোবাইল ফোনে নতুন আপডেট ভার্সন ইন্সটল করে নিবেন। এতক্ষণ সঙ্গে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

কাজীআরিফুল ডট কমে নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url