OrdinaryITPostAd

নগদ ইসলামিক একাউন্ট | nagad islamic account 2023

দেশের একমাত্র ইসলামী ব্যাংক, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্স সার্ভিস "নগদ" এর মধ্যে চমত্কার চুক্তি হয়েছে। ইসলামী ব্যাংকের "নগদ ইসলামিক"-এ ৩০০০ টাকা জমা দিলে গ্রাহকরা এখন বোনাস হিসেবে ৭০  টাকা উপহার পাবেন।

গ্রাহকরা ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ওয়েবসাইট, "নগদ ইসলামিক" অ্যাপ বা উভয়টিতে "ব্যাংক টু ক্যাশ" বৈশিষ্ট্যটি ব্যবহার করে এই প্রচারের সুবিধা নিতে পারেন। ক্যাম্পেইন যদি "নগদ" এর *১৬৭# ব্যবহার করে, তাহলে সেই পরিস্থিতিতে ক্যাশব্যাক প্রযোজ্য হবে না।

পোস্টের সূচিপত্র

  • নগদ ইসলামিক একাউন্ট কি
  • নগদ কল সেন্টার নাম্বার কত
  • নগদ ইসলামিক একাউন্ট
  • নগদ ইসলামিক একাউন্ট এর সুবিধা
  • নগদ ইসলামিক একাউন্ট ডাউনলোড

ইসলামী ব্যাংক ৩১ অক্টোবর, ২০২২ পর্যন্ত "নগদ ইসলামিক"-এ বিজ্ঞাপনের অর্থে ৩০০০ টাকা অফার অব্যাহত রাখবে। গ্রাহকের "নগদ ইসলামিক" অ্যাকাউন্ট, যেখান থেকে গ্রাহক বিজ্ঞাপন রাজস্ব জেনারেট করেন, সেখানেও বোনাসের অ্যাক্সেস থাকবে। 

"নগদ ইসলামিক"-এর গ্রাহক যারা ইতিমধ্যেই নথিভুক্ত বা যারা সবেমাত্র তা করেছেন তারা এই প্রচারের জন্য যোগ্য। উপরন্তু, ক্রেতারা প্রচারের সময় শুধুমাত্র একবার এই সুবিধার সুবিধা নিতে পারবেন। অফারটির প্রয়োজনীয়তা পূরণ হলে, নগদ-ইসলামী গ্রাহকরা অবিলম্বে প্রণোদনার সুবিধা নিতে পারবেন। উপরন্তু, এই ক্যাম্পেইনে ৭০ টাকার অফারের সুবিধা নিতে গ্রাহকের "নগদ ইসলামিক" অ্যাকাউন্ট সক্রিয় থাকতে হবে।

গ্রাহকরা তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা যোগ করতে পারবেন যেকোন সময়, নগদ ইসলামিকের যে কোন জায়গায়। দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রথম ইসলামী ব্যাংকিং প্রতিষ্ঠান, ইসলামী ব্যাংক, যা ইসলামী শরীয়াহ অনুযায়ী পরিচালিত হয় এবং "নগদ ইসলামিক" গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে এই চমৎকার অফারটি চালু করেছে। গ্রাহক প্রচারাভিযানের সমস্ত প্রয়োজনীয়তা পূরণ করার পরেও কিছু অপ্রত্যাশিত কারণে তাৎক্ষণিক বোনাস না পেলে, "নগদ ইসলামিক" ক্যাম্পেইন শেষ হওয়ার তিন কার্যদিবসের মধ্যে বোনাস প্রদান করবে। 

"নগদ ইসলামিক" এর নির্বাহী পরিচালক এবং শরীয়া বোর্ডের সদস্য আমিনুল হক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কর্তৃক সংগঠনের জন্য প্রদত্ত বিজ্ঞাপন তহবিল এবং বোনাস সম্পর্কে মন্তব্য করে বলেছেন, "আমরা দেশের ধর্মপ্রাণ মুসলমানদের জন্য ইসলামী সেবা প্রদান করে আসছি। তিন বছরেরও বেশি সময় ধরে। আমরা মনে করি ইসলামী ব্যাংকের কাছ থেকে নগদ-টু-অ্যাড মানি বোনাস ভোক্তাদেরকে পণ্যের মূল্য বৃদ্ধির বর্তমান বাজারে কিছুটা হলেও সাহায্য করবে।

"নগদ ইসলামিক" অ্যাকাউন্টটি ইসলাম অনুসারে ২০১৯ সাল থেকে চালু রয়েছে। গ্রাহকরা ব্যাংকের প্রচলিত নিয়ম অনুযায়ী সব ধরনের সেবা উপভোগ করতে পারবেন। তারমধ্যে অন্যতম- সুদমুক্ত সঞ্চয়, হজ ও ওমরাহ ভ্রমণ, ইসলামিক জীবন বীমা প্রদান, রোজা ও নামাজের সময়সূচী দেখা, বাংলা মুদ্রায় আল-কুরআন ও হাদিস তেলাওয়াত এবং ইসলামী অর্থব্যবস্থাসহ। 

গ্রাহকরা "নগদ ইসলামিক" ওয়েবসাইটে গিয়ে ইসলামী ব্যাংক থেকে নাগদ ইসলামিকে বিজ্ঞাপন মানি ৩০০০ টাকায় ৭০ টাকা বোনাস সম্পর্কে আরও জানতে পারবেন।

নগদ  ইসলামিক একাউন্ট কি

সুদবিহীন একাউন্ট হচ্ছে নগদ ইসলামিক অ্যাকাউন্ট। নগদ ইসলামিক অ্যাকাউন্ট যেখানে কোনো গ্রাহক যদি অর্থ জমা রাখে আর জমা রাখা অর্থের উপরে মাসিক কিংবা বাৎসরিক কোনো প্রকারের সুদ জমা হয় না। অর্থ্যাৎ, এই অ্যাকাউন্টে কোনো সুদ প্রদান করা হয়।

নগদ কল সেন্টার নাম্বার কত

নগদ অ্যাকাউন্ট সংক্রান্ত যেকোনো তথ্য বা সেবা গ্রহণ করতে আপনি যেকোনো অপারেটর থেকে কল করে জেনে নিতে পারবেন। ০৯৬০৯৬১৬১৬৭ অথবা ১৬১৬৭ রাতে দিনে ২৪ ঘন্টা সপ্তাহে ৭ দিন। তাছাড়া *১৬৭# ডায়াল করে প্রথমে ৭ বাটন লিখে সেন্ড করে দিন তারপরে ৪ লিখে সেন্ড করে উক্ত নাম্বারে যোগাযোগ করতে পারবেন।

নগদ ইসলামিক একাউন্ট

ফিনান্সিয়াল সেবা এর আত্ততায় সকল শরীয়াহ সম্মত সেবা নগদ ইসলামিক একাউন্টের সুবিধা ভোগ করতে পারবেন। নগদ ইসলামিক একাউন্টে সেবা গ্রহণ চলাকালীন সময়ে কোনো গ্রাহকগণ জমানোর টাকার উপরে কোনোধরনের সুদ,মুনাফা,ইন্টারেস্ট যেটাই বলেন না কোনোটিই পাবেন না। তবে এই অ্যাকাউন্টে যাকাত ও ডোনেশন অর্থ দেওয়ার ক্ষেত্রে কোনোধরনের সীমাবদ্ধ রাখা হয়নি গ্রাহক কথা মাথায় রেখে।

নগদ ইসলামিক একাউন্ট এর সুবিধা

মোবাইল ব্যাংকি সেবা নগদ বা ইসলামিক নগদ অ্যাকাউন্ট মার্কেট শক্ত অবস্থান ধরে প্রতিযোগেতা ঠিকে থাকতে গ্রাহকদের উদ্দেশ্য আকর্ষণীয় অফার ও সুযোগ সুবিধা বিভিন্ন সময়ে দিয়ে থাকে যদি আপনার এই সুযোগ সুবিধা জানা থাকে তাহলে আপনিও পেতে নানাবিধ সুবিধা। একাউন্ট খোলা অত্যন্ত সহজ, *১৬৭# ডায়াল করেও একাউন্ট খোলা যাবে, সেন্ড মানি ফ্রি, ক্যাশ আউট চার্জ অনেক কম, নানাবিধ ডিসকাউন্ট অফার, বিল পে একবারে ফ্রি, মুনাফা(সাধারণ একাউন্ট পাবেন) তবে ইসলামিক নগদ অ্যাকাউন্ট মুনাফা পাবেন না।

নগদ ইসলামিক একাউন্ট ডাউনলোড

নগদ অ্যাপস গুগল প্লেস্টোর ডাউনলোড করে নিতে পারবেন। সাধারণ  নগদ একাউন্ট থেকে সহজে নগদ ইসলামিক অ্যাকাউন্টে যেতে পারবেন। ডাউনলোড লিংক গুগল প্লেস্টোর।

আরও পড়ুনঃ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

কাজীআরিফুল ডট কমে নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url