OrdinaryITPostAd

সেরা মোবাইল টিভি স্ট্রিমিং অ্যাপ্লিকেশন ২০২৩

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ আপনারা সবাই আল্লাহর রহমতে সবাই ভালো আছেন আশা করছি। আজকের আলোচনা বিষয় “মোবাইল টিভি অ্যাপস”। আমাদের মধ্যে এমন অনেক লোক খোঁজ করলে পাওয়া যাবে মোবাইলে লাইভ সবকিছু দেখা যায় তা জানে না। কাকডাকা ভোরে অধিকাংশ মানুষ তাদের কর্মস্থানে উদ্দেশ্য রওনা, ট্রাফিক জ্যামে আটকা পড়েছেন, ক্লাসে বা অফিসে কিংবা বাংলাদেশ বনাম ভারত লাইভ খেলা চলছে কিন্তু আপনি হাতে থাকা স্মার্টফোন থাকা সত্ত্বেও আপনার না জানার কারণে লাইভ খেলা মিছ করেছেন। সেই মূর্হুর্তে আপনার জন্য একমাত্র সলিউশন হল মোবাইলে লাইভ টিভি অ্যাপস। আপনি হয়তোবা এই মূহুর্তে বাসায় টিভি লাইভ খেলা অথবা গুরুত্বপূর্ণ কিছু দেখছেন, এমন সময় আপনার ঘরের চেয়ারম্যান বা স্ত্রী জেদ করে বসে আছে।

আপনার বাচ্চাও জেদ করে বসে কার্টুন না দিলে সে খাবে না লাইভ ক্রিকেট ম্যাচ খেলা টিভিতে দেখতে পারছেন নানাজটিলতার কারণে। আপনার সেই সময়ে একমাত্র সমাধান হচ্ছে স্মার্টফোনে মোবাইলে টিভি অ্যাপসে। আপনারা অনেকে হয়তো জানেন ২০০৭ সালে প্রথম বারের মতই মোবাইল টিভি অ্যাপস সার্ভিস চালু হয়েছিল। আপনার নিজের পছন্দসই নানা অনুষ্ঠান, শো, সিরিয়াল, ড্রামা সিরিজ কিংবা বাংলাদেশের জাতীয় দলের খেলা মিছ করতে না চাইলে আপনার মোবাইলে ফোনে পর্যাপ্ত এমবি রেখে নিরবিচ্ছন্নভাবে লাইভ উপভোগ করেন। আর এই সবকিছুই মিছ না করতে চাইলে আপনার হাতে থাকা পছন্দের ফোনে এক্ষুণি ইন্সটল করে নিন নিচের যেকোনো অ্যাপস। এই অ্যাপসগুলো অত্যন্ত সহজে গুগল প্লেস্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

মোবাইল ফোনে টিভি দেখার সেরা অ্যাপ

গুগল প্লে-স্টোর থেকে দেখা যায় অনেক অ্যাপস সহজে ইন্সটল করতে পারবেন এমন জনপ্রিয় অ্যাপসের নিয়ে আলোচনা করবো। মোবাইল টিভি অ্যাপস দিয়ে কোনো ধরনের ঝামেলা ছাড়াই লাইভ স্টিমিং উপভোগ করতে পারেন। চলুন কোনোধরনের ঝামেলামুক্ত অ্যাপ্লিকেশন সফটওয়্যারগুলো হলো-

পোস্টের সূচিপত্র

  • টফি লাইভ টিভি
  • Binge লাইভ টিভি
  • জাগোবিডি বাংলা টিভি
  • এয়ারটেল টিভি প্লাস
  • রবি টিভি অ্যাপ;
  • Yupp TV
  • উপসংহার
  • সময় টিভি লাইভ

    বাংলাদেশে নিউজ চ্যানেলের মধ্যে সুনামধন্য যে কয়েকটি চ্যানেল রয়েছে সময় টিভি লাইভ অন্যতম। রাজনীতি, বাণিজ্য, খেলাধুলা, জাতীয়-আন্তর্জাতিক ব্রেকিং নিউজ, বিশ্লেষণমূলক সংবাদসহ দর্শকদের প্রয়োজনে প্রতি মূহুর্তে ২৪ ঘন্টা সার্ভিস দিয়ে যাচ্ছে। সময় টিভি ইউটিউব চ্যানেলের ১৮.৫ মিলিয়ন দর্শক বা ভিউ রয়েছে। আর গুগল প্লেস্টোর ৮ কে রিভিউ রয়েছে।

    ইউটিউব লাইভ টিভি

    প্রায় অধিকাংশ টিভি চ্যানেল প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে ইউটিউবে সরাসরি লাইভ প্রচার করে থাকে। জনপ্রিয় টিভি চ্যানেল আপনি অনেক সহজে ইউটিউবে প্রবেশ করলে আপনার চাহিদা মতো সার্চ বক্সে লিখে সার্চ ভিডিও শো করবে।

    বায়োস্কোপ লাইভ টিভি

    বায়োস্কোপ বাংলাদেশের জনপ্রিয় অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম যা লাইভ টিভি চ্যানেল, চলচ্চিত্র এবং মূল ওয়েব সিরিজ বিভিন্ন সময়ে অ্যাড দিয়ে থাকে। বায়োস্কোপ লাইভ টিভি দেখতে, আপনার সক্রিয় ইন্টারনেট সংযোগ এবং ডিভাইস যেমন স্মার্টফোন, ট্যাবলেট বা কম্পিউটার থাকতে হবে। আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইট বা মোবাইল অ্যাপের মাধ্যমে বায়োস্কোপের লাইভ টিভি পরিষেবা অ্যাক্সেস করতে পারেন। কিছু বিষয়বস্তুর সাবস্ক্রিপশনের প্রয়োজন হতে পারে বা শুধুমাত্র নির্দিষ্ট অঞ্চলে উপলব্ধ হতে পারে।

    Bongo লাইভ টিভ

    বিংগো বাংলাদেশের জনপ্রিয় অনলাইন বিনোদন প্ল্যাটফর্ম যা লাইভ টিভি চ্যানেল, চলচ্চিত্র এবং মূল ওয়েব সিরিজ সহ বিস্তৃত বিষয়বস্তু অ্যাড দিনের বিভিন্ন সময়ে অফার দিয়ে থাকে। Bongo লাইভ টিভি দেখার জন্য, আপনার সক্রিয় ইন্টারনেট সংযোগ এবং ডিভাইস যেমন স্মার্টফোন, ট্যাবলেট বা কম্পিউটার থাকতে হবে ৷ আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইট বা মোবাইল অ্যাপের মাধ্যমে Bongo-এর লাইভ টিভি পরিষেবা অ্যাক্সেস করতে পারেন। কিছু বিষয়বস্তুর সাবস্ক্রিপশনের প্রয়োজন হতে পারে বা শুধুমাত্র নির্দিষ্ট অঞ্চলে উপলব্ধ হতে পারে।

    টফি লাইভ টিভি

    টফি হল স্ট্রিমিং পরিষেবা, যা নেটফ্লিক্সের মতো। টফি লাইভ টিভি সম্ভবত টফি দ্বারা অফার করা লাইভ টেলিভিশন স্ট্রিমিং পরিষেবা। বিশেষ করে খেলা দেখার জন্য বিশেষভাবে উল্লেখ্যযোগ্য অ্যাপস। টফি বিনামূল্যে সফটওয়্যারগুলো সেরা এখানো পর্যন্ত কিন্তু ভবিষ্যৎ কি করবে তা জানি না। এই অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে সরাসরি ডাউনলোড করে ইন্সটল করে ব্যবহার করা শুরু করে দেন।

    Binge লাইভ টিভি

    বিঞ্জ লাইভ টিভি সম্ভবত লাইভ টেলিভিশন স্ট্রিমিং পরিষেবা যা Binge নামক কোম্পানি দ্বারা সেবা বা সার্ভিস দিয়ে যাচ্ছে। ব্যবহারকারীদের ইন্টারনেটে লাইভ টেলিভিশন প্রোগ্রাম এবং চ্যানেল মাধ্যমে দেখা যায়। লাইভ চ্যানেল দেখার পাশাপাশি বিভিন্ন ফিল্টারিং আপনি আপনার ইচ্ছে মতো পরিবর্তন করে নিতে পারবেন।

    জাগোবিডি বাংলা টিভি

    জাগোবিডি বাংলা টিভি বাংলা ভাষার টেলিভিশন চ্যানেল বা জাগোবিডি দ্বারা অফার করা টেলিভিশন স্ট্রিমিং পরিষেবা। ব্যবহারকারীদের বাংলা ভাষার টেলিভিশন অনুষ্ঠান এবং অনুষ্ঠানগুলি সরাসরি বা চাহিদা অনুযায়ী দেখার উপায় প্রদান করে যাচ্ছে। জাগোবিডি নিউজ কভার প্রদানকারী অন্যতম চ্যানেল এবং নিউজ পোর্টাল। এই অ্যাপসটি ব্যবহার করতে এখানো পর্যন্ত কোনো ধরনের চার্জ প্রদান করতে হবে না।

    এয়ারটেল টিভি প্লাস

    Airtel TV Plus হল স্ট্রিমিং প্ল্যাটফর্ম যা Airtel, ভারতীয় টেলিকমিউনিকেশন কোম্পানি দ্বারা অফার করা হয়। লাইভ টিভি চ্যানেল, চলচ্চিত্র, টিভি শো এবং অন্যান্য ভিডিও সামগ্রী সহ বিস্তৃত সামগ্রী সরবরাহ করে। ব্যবহারকারীরা তাদের মোবাইল ডিভাইসে Airtel ধন্যবাদ অ্যাপের মাধ্যমে বা তাদের কম্পিউটারে Airtel Xstream ওয়েবসাইটের মাধ্যমে Airtel TV Plus অ্যাক্সেস করতে পারেন। প্ল্যাটফর্মটি নির্বাচিত টিভি চ্যানেলগুলির জন্য 7-দিনের ক্যাচ-আপ বৈশিষ্ট্যও অফার করে, যা ব্যবহারকারীদের মিস করা পর্বগুলি দেখতে দেয়।

    রবি টিভি অ্যাপ

    রবি টিভি হল মোবাইল টিভি অ্যাপ্লিকেশন যা রবি আজিয়াটা লিমিটেড, বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইল নেটওয়ার্ক অপারেটর দ্বারা অফার করে। অ্যাপটি লাইভ টিভি চ্যানেল, চলচ্চিত্র, টিভি শো এবং অন্যান্য ভিডিও সামগ্রী অফার করে, যা ব্যবহারকারীদের তাদের মোবাইল ডিভাইসে তাদের প্রিয় সামগ্রী স্ট্রিম করতে দেয়। রবি টিভি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসেই ডাউনলোডের জন্য উপলব্ধ। টিভি বিষয়বস্তু ছাড়াও, অ্যাপটি অন্যান্য বৈশিষ্ট্যও অফার করে যেমন নির্বাচিত টিভি চ্যানেলের জন্য ৭-দিনের ক্যাচ-আপ বৈশিষ্ট্য এবং অফলাইন দেখার জন্য সামগ্রী ডাউনলোড করার অনুমতি প্রদান করে।

    Yupp TV

    YuppTV হল স্ট্রিমিং পরিষেবা যা ইংরেজি, হিন্দি, তেলুগু এবং আরও অনেক কিছু সহ একাধিক ভাষায় টিভি চ্যানেল, সিনেমা, টিভি শো এবং অন্যান্য ভিডিও সামগ্রীর বিস্তৃত পরিসর সরবরাহ করে। পরিষেবাটি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারত এবং অন্যান্য দেশ সহ একাধিক অঞ্চলে উপলব্ধ। YuppTV তাদের ওয়েবসাইটের মাধ্যমে বা স্মার্ট টিভি, গেমিং কনসোল, মোবাইল ডিভাইস এবং আরও অনেক কিছু সহ একাধিক প্ল্যাটফর্মে উপলব্ধ তাদের ডেডিকেটেড অ্যাপের মাধ্যমে অ্যাক্সেস করা যেতে পারে। প্ল্যাটফর্মটি লাইভ টিভি চ্যানেলের পাশাপাশি অন-ডিমান্ড সামগ্রীর বিস্তৃত লাইব্রেরি উভয়ই অফার করে, যা ব্যবহারকারীদের তাদের সুবিধামত তাদের পছন্দের শো এবং চলচ্চিত্র দেখতে দেয়। উপরন্তু, YuppTV ক্লাউড DVR বৈশিষ্ট্যও অফার করে যা ব্যবহারকারীদের তাদের প্রিয় বিষয়বস্তু রেকর্ড করতে এবং পরে দেখতে দেয়।

    উপসংহার

    মনে রাখবেন যে আপনি এই সুপরিচিত অ্যাপ্লিকেশন প্রোগ্রামগুলির সাথে খেলাধুলা, লাইভ শো, সিরিয়াল, সিরিজ এবং চলচ্চিত্রগুলির জন্য টিভি দেখতে পারেন। এই পোস্টটি পড়ে, আপনি আপনার পছন্দের মোবাইল টিভি অ্যাপটি নির্বাচন করতে পারেন। এখনই, প্লে স্টোর থেকে আপনার পছন্দের যেকোনো টিভি অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন। সক্রিয় ইন্টারনেট সংযোগের সাথে, আপনার অ্যান্ড্রয়েড ফোনের সাথে যখনই এবং যেখানে খুশি টিভি দেখার উপভোগ করুন৷ আমি আশা করি আজকের ব্লগ আপনার জন্য সহায়ক; আশা করি সামনের দিকে, আপনি কোনো প্রোগ্রামিং মিস করবেন না। এখানে, আমরা কেবল শীর্ষস্থানীয় মোবাইল টিভি দেখার অ্যাপগুলিকে কভার করেছি।

    ধন্যবাদ কষ্ট করে আর্টিকেলটি পড়ার জন্য। ভালো থাকবেন সবাই।

    এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

    পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
    এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
    মন্তব্য করতে এখানে ক্লিক করুন

    কাজীআরিফুল ডট কমে নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

    comment url