OrdinaryITPostAd

হোয়াটসঅ্যাপ দিগন্তে নতুন বৈশিষ্ট্য

মেটা-মালিকানাধীন হোয়াটসঅ্যাপ, গ্লোবাল মেসেজিং লিডার, নিয়মিত আপডেটের মাধ্যমে ব্যবহারকারীর অভিজ্ঞতা বৃদ্ধি করে চলেছে। সাম্প্রতিক উদ্ভাবন হ'ল গ্রুপ কল লিঙ্কগুলির প্রবর্তন, গ্রুপ কথোপকথনগুলিকে সরল ও প্রবাহিত করার জন্য ডিজাইন করা হয়েছে।

যেমন Webteinfo দ্বারা রিপোর্ট করা হয়েছে, এই নতুন বৈশিষ্ট্যটি গ্রুপ চ্যাটের মধ্যে অ্যাক্সেসযোগ্য হবে, ছবি বা নথি সংযুক্ত করার বিদ্যমান বিকল্পগুলির পাশাপাশি। নতুন কল লিঙ্ক আইকনে ট্যাপ করার মাধ্যমে, ব্যবহারকারীরা অনন্য লিঙ্ক তৈরি করতে পারে যা অন্য সদস্যদের সাথে শেয়ার করা যেতে পারবে।
চমক নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ


এই বৈশিষ্ট্যের সুবিধা দ্বিগুণ
  • ব্যক্তিগত কলের অভিজ্ঞতা- গ্রুপে ইনকামিং কল আর প্রতিটি সদস্যের ডিভাইসে রিং হবে না। এটি ব্যবহারকারীদের তাদের সুবিধামত কলে যোগদান করতে পারবে এবং চাইলে কল গ্রহণ করা থেকে নিজেকে বিরত রাখতে পারবে।
  • সহজ অ্যাক্সেস- কল লিঙ্ক শেয়ার করলে গ্রুপ-ওয়াইড রিং নোটিফিকেশনের প্রয়োজনীয়তা দূর হয়। সদস্যরা বা ব্যবহারকারী কিংবা ইউজাররা সহজভাবে কথোপকথনে যোগ দিতে লিঙ্কটি আলতো চাপতে পারেন, এটিকে আরও দক্ষ এবং ব্যবহার-বান্ধব করে তোলে।
  • বর্ধিত নমনীয়তা-এই বৈশিষ্ট্যটি ব্যবহারকারীদের বৃহত্তর নিয়ন্ত্রণ এবং সুবিধা প্রদান করে, গ্রুপ কথোপকথনের মধ্যে সরাসরি লিঙ্ক তৈরি করতে পারবেন এবং গ্রুপে অন্য ব্যবহারকারীদের সঙ্গে শেয়ার হতে পারবেন।
এই সর্বশেষ আপডেটের মাধ্যমে, হোয়াটসঅ্যাপ তার বিশাল ব্যবহারকারী বেসের মধ্যে যোগাযোগ এবং সহযোগিতা বাড়ায় এমন উদ্ভাবনী বৈশিষ্ট্য প্রদানের প্রতি তার প্রতিশ্রুতিকে শক্তিশালী করেছে হোয়াটসঅ্যাপ কৃর্তকপক্ষ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

কাজীআরিফুল ডট কমে নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url